সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হাসপাতালে সাইফ আলী খান

ডেইলি সিলেট ডেস্ক ::

হঠাৎ করেই খবর এলো হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড স্টার সাইফ আলী খান। সোমবার (২২ জানুয়ারি) সকাল ৮টা নাগাদ মুম্বাইয়ের কোকিলাবেন হাসপালাতে ভর্তি হয়েছেন তিনি। খবরটি প্রচার হওয়ার পর থেকেই হাওংয়ায় উড়ছে নানা আলোচনা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইম জানিয়েছে, হাঁটুতে চোট রয়েছে সাইফের, সঙ্গে কাঁধে চিড় ধরেছে। এই কারণেই হাসপাতাল সাইফ। তবে কীভাবে চোট পেলেন তিনি? তার শরীরের অপর কোনও স্থানেও কী আঘাত লেগেছে? সেই ব্যাপারে সাইফ বা করিনার তরফ থেকে কোনওরকম বিবৃতি মেলেনি। খবর মেলেনি নবাব পরিবকারের কারো কাছ থেখে। তবে জানা গেছে, সাইফের সঙ্গে হাসপাতালেই রয়েছেন করিনা।

হিন্দুস্থান টাইম আরও জানিয়েছে, বেশ কয়েক মাস ধরেই সাইফের এই অস্ত্রোপচার করানোর কথাবার্তা চলছিল। কিন্তু ব্যস্ত শ্যুটিং শিডিউলের জেরে তা পিছিয়ে দেন সাইফ। তবে তার চোট মারাত্মক নয়।

এর আগেও ২০১৬ সালে রেঙ্গুন ছবির সেটে আহত হয়েছিলেন এ অভিনেতা। আঙুলে চোট লেগেছিল, সেইসময়ও অস্ত্রোপচার করা হয়। এছাড়াও ‘ক্যায়া কহেনা’ ছবির এক অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ের সময় কাঁধে ও হাঁটুতে চোট পেয়েছিলেন সাইফ, পুরোনো চোটই ফের ভোগাচ্ছে কিনা সেই নিয়েও শুরু হয়েছে জল্পনা।

৫৩ বছর বয়সী সইফকে শেষ পর্দায় দেখা গিয়েছে ‘আদিপুরুষ’ সিনেমাতে। ২০২৩-এ মুক্তি পাওয়া ওম রাউতের এই ছবিতে ‘রাবণ’-এর চরিত্রে অভিনয় করেছিলেন সাইফ আলী খান। যদিও এই ছবি ব্যাপাক ট্রোলিং-এর মুখে পড়ে। প্রভাস-সইফকে রাম ও রাবণ রূপে একেবারেই গ্রহণ করেনি দর্শক। অন্যদিকে ছবির ভিএফএক্স থেকে চিত্রনাট্য, সবকিছু নিয়েই চলেছে সমালোচনা।

‘আদিপুরুষ’-এর ব্যর্থতা ঝেড়ে ফেলে নতুন বছরে নতুন চমক দেখাবেন সাইফ। এই বছর তাঁকে তেলুগু ছবি ‘দেবেরা’তে দেখা যাবে। কিছুদিন আগেই মা শর্মিলা ঠাকুরকে নিয়ে কফি উইথ করণের মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেতা। সেখানে পতৌদির নবাব পরিবারের অজস্র সিক্রেট ফাঁস হয়েছে। সাইফের কলেজের সময়কার একটি ঘটনা প্রকাশ্যে আনেন শর্মিলা। অভিনেত্রী জানান ‘ও বিশ্ববিদ্যালয়ে যায়নি, উল্টে বিমান সেবিকাকে নিয়ে বেড়াতে গিয়েছিল।’ খুব সম্ভবত এই ঘটনাটি সাইফ যখন ইংল্যান্ডে পড়তে গিয়েছিলেন তখনকার ঘটনা। মা এসব বলতে শুরু করলে সাইফ তাঁকে থামাতে যান। কিন্তু লাভ হয়নি। এসব কাণ্ড কারখানা দেখে অপ্রস্তুত হয়ে যান সাইফ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: